বিশদ বিবরণ

CurrysNotice

প্রিয় কারি ব্যবহারকারী:

গত ত্রৈমাসিকে সম্পূর্ণ অর্ডারের সংখ্যা যাচাই করার পর, আমরা দেখতে পেলাম যে অর্ডারের একটি ব্যাচ প্রত্যাশিত ডেলিভারির সময় কাছে আসছে। বর্তমানে, প্রচুর পরিমাণে অর্ডার বরাদ্দ করা হয়েছে তবে এখনও সম্পূর্ণ হয়নি। অন-টাইম ডেলিভারির জন্য যত তাড়াতাড়ি সম্ভব আসন্ন অর্ডারগুলির সাথে সাহায্য করুন। এটি করতে ব্যর্থ হলে চুক্তির লঙ্ঘন বলে বিবেচিত হবে এবং কোম্পানি ডিফল্টের সম্মুখীন হবে। এই সংকটময় সময়ে প্রতিটি দলের সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ, এবং অর্ডারগুলি সময়মতো সম্পন্ন হয়েছে এবং চুক্তির শাস্তি লঙ্ঘন এড়াতে আমাদের আপনার সাহায্যের প্রয়োজন।

আমাদের সবার সাহায্য দরকার। Currys-এর সকল সহকর্মীরা তাদের সাহায্য এবং বোঝার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ভবিষ্যতে সবাইকে নির্দিষ্ট ভর্তুকি দেওয়া হবে।

আসন্ন অর্ডার ডিফল্ট থেকে কোম্পানিকে বাঁচতে সাহায্য করার জন্য আমরা সকলের কাছে আবেদন করছি। আপনার সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানাতে, এই ইভেন্টটি সম্পন্ন হওয়ার পরে, প্রতি মাসে একটি ফি-মুক্ত প্রত্যাহারের দিন সেট আপ করা হবে। এই ইভেন্ট থেকে সমস্ত আয় ভর্তুকি আকারে কোম্পানিকে সাহায্যকারী ব্যবহারকারীদের প্রদান করা হবে এবং আয়ের একটি অংশ দাতব্য কাজে ব্যবহার করা হবে।

এই জরুরি অবস্থার কারণে ব্যবহারকারীদের অসুবিধার জন্য আমরা গভীরভাবে দুঃখিত, তবে আমরা আশা করি সবাই বুঝতে পারবেন এবং আমরা সমস্যাটি সমাধান করার জন্য যথাসাধ্য চেষ্টা করব। এই কঠিন সময়ে, আমরা সেই সমস্ত ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই যারা কোম্পানির সাথে ঝড়ের মুখোমুখি হয়েছেন। কোম্পানিতে অবদান রেখেছে এমন কোনো ব্যবহারকারীর সঙ্গে আমরা অন্যায় আচরণ করব না।