বিশদ বিবরণ

কারি জরুরী বিজ্ঞপ্তি:

কারি জরুরী বিজ্ঞপ্তি:

কারিগুলিকে জরুরীভাবে অর্ডারগুলির একটি ব্যাচ সম্পূর্ণ করতে হবে যাতে সেগুলি সময়মতো বিতরণ করা যায়। এটি করতে ব্যর্থ হলে চুক্তির লঙ্ঘন বলে বিবেচিত হবে এবং কোম্পানি ডিফল্টের সম্মুখীন হবে। অনুগ্রহ করে নিশ্চিত করুন যে প্রত্যেক সহকর্মী এটি সম্পর্কে সচেতন। এই সংকটময় সময়ে, প্রতিটি দলের সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ, এবং অর্ডারগুলি সময়মতো সম্পন্ন হয়েছে এবং চুক্তির শাস্তি লঙ্ঘন এড়াতে আমাদের আপনার সাহায্যের প্রয়োজন।

প্রতিটি দলের দায়িত্বে থাকা ব্যক্তিকে তাদের কাজটি যুক্তিসঙ্গতভাবে সাজানো উচিত যাতে দলের সদস্যরা কাজগুলি সম্পূর্ণ করতে কোম্পানির সাথে সহযোগিতা করতে পারে।

প্রতিটি ব্যবহারকারীকে কোম্পানীকে আরও ব্যবহারকারীদের কাজের এলাকায় যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে সাহায্য করতে বলুন যাতে কোম্পানিকে দ্রুত বিতরণের অর্ডারের সংখ্যা সম্পূর্ণ করতে সহায়তা করে। আপনি একজন নতুন ব্যক্তিকে যোগদানের জন্য আমন্ত্রণ জানানোর পরে, আপনি রিচার্জের পরিমাণের 18% অতিরিক্ত ভর্তুকি পাবেন।

ম্যানেজমেন্টের সাথে আলোচনার পর, আমরা কোম্পানিকে সাহায্যকারী ব্যবহারকারীদের ভর্তুকি দেওয়ার জন্য সম্পূর্ণ অর্ডার থেকে আয়ের একটি অংশ ব্যবহার করার এবং আয়ের একটি অংশ দাতব্য কাজে ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছি।